রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
নরসিংদীতে অস্ত্র সহ ৬ ডাকাত গ্রেফতার

নরসিংদীতে অস্ত্র সহ ৬ ডাকাত গ্রেফতার

নিজস্বপ্রতিনিধি :
নরসিংদীতে অস্ত্র সহ ৬ ডাকাত ও ১ জন ডাকাতের মালামাল ক্রয়কারী কে গ্রেফতার করে জেলা পুলিশ। পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম  প্রেসব্রফিংয়ে জানাযায়,
নরসিংদী জেলা শিবপুর থানাধীন যশোর ইউনিয়নের দেবালেরটেকের হাজী মোঃ মেজবাহ উদ্দিন মেজুর বাড়িতে গত ২৬ জানুয়ারি দিবাগত-রাতে বসত ঘরের গ্রীল কেটে দুর্ধষ ডাকাতির ঘটনা ঘটে। ১০/১২ জনের সশস্ত্র ডাকাত দল টিনসেড ঘরের গ্রীল কেটে ৭ জন ডাকাত ঘরে প্রবেশ করে মেজবাহ উদ্দিনের স্ত্রী কে ছুরি ও পাইপগান ধরে জিম্মি করে আলমারির লক ভেঙে ১৯ লক্ষ টাকা, স্বর্ণালঙ্কার সহ একটি বাটন মোবাইল ফোন নিয়ে যায়, যার মূল্য ৫৩৩৬০০০  টাকা। উক্ত ঘটনায় হাজী মোহাম্মদ মেজবাহ উদ্দিন মেজু শিবপুর মডেল থানায় একটি মামলা করলে নরসিংদী জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং তার সরাসরি তত্ত্বাবধানে ও সার্বিক দিকনির্দেশনায় ডিবি পুলিশ তদন্ত শুরু করে।
অতিরিক্ত পুলিশ সুপার অনির্বান চৌধুরী (ক্রাইম এন্ড অ প স), সিনিয়র সহকারী পুলিশ সুপার মেজবাউদ্দিন (শিবপুর সার্কেল) ও খোকন চন্দ্র সরকার, ওসি ডিবি নরসিংদী এর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা, নরসিংদীর তদন্তকারী কর্মকর্তা এসআই (নিঃ) সাদিকুর রহমান সঙ্গীয় অফিসার ফোর্স সহ গত ০৪/০২/২৪ তারিখে নরসিংদী জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত ৬ জন ডাকাত এবং লুন্ঠিত মালামাল ক্রয়কারী শিপন চন্দ্র সূত্রধর কে গ্রেফতার করে এবং তাদের কাছ থেকে ১ টি প্রাইভেট কার, নগদ অর্থ, ডাকাতি কাজের ব্যবহৃত ১টি পাইপ গান ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামিরা হলো, ১। রায়পুরা থানার খামারপাড়া গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে শেখ ফরিদ (৩৫), ২। শিবপুর থানার নৌকাঘাটা গ্রামের মৃত রাজু মিয়ার ছেলে আবুল কাশেম (৪২), ৩। নরসিংদী সদর থানার চম্পকনগর গ্রামের আব্দুর রহিমের ছেলে নুরুল ইসলাম (২৯), ৪।রায়পুরা থানার দড়ি বালুয়া কান্দি গ্রামের চাঁন মিয়ার ছেলে মোক্তার হোসেন (৪৪), ৫।রামপুরা থানার চর আড়ালিয়া গ্রামের মৃত রাজা মিয়ার ছেলে আল আমিন (২৯), ৬।নরসিংদী সদর থানার বকশালীপুরা গ্রামের মৃত আয়নাল মিয়ার ছেলে রাজিব (২২) ও লুণ্ঠিত মালামাল ক্রয় কারী পলাশ থানার ভাটপাড়া দিঘীরপাড় গ্রামের সাধন সূত্রধরের ছেলে শিপন চন্দ্র সূত্রধর (৩৪)। তাদের কাছ থেকে ১টি প্রাইভেট কার, নগদ ৫,২৩,৫০০ টাকা,গলিত স্বর্ন ১৭.৫২ গ্রাম, ১ টি পাইপগান ও ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।ব্রিফিং শেষে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD