শনিবার, ১৫ Jun ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

শিরোনাম :
বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন সুমন হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার রায়পুরায় চেয়ারম্যান প্রার্থী হাজ্বী আলী আহম্মেদ দুলু আলোচনায় শীর্ষে মনোহরদীতে স্বপন ও বেলাবতে রিটন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত শিবপুরে দলীয় সিদ্ধান্ত অমান্য করে মনোনয়ন জমা নরসিংদীর মনোহরদীতে দোকান ভাড়ার চুক্তির টাকা ফেরত চেয়ে বিপাকে ইউপি সদস্য
আওয়ামীলীগ জনগণের রাজনীতি করছে, ভোটের রাজনীতি করছে—শিল্পমন্ত্রী

আওয়ামীলীগ জনগণের রাজনীতি করছে, ভোটের রাজনীতি করছে—শিল্পমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ
শিল্পমন্ত্রী এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, আওয়ামীলীগ জনগণের রাজনীতি করছে, ভোটের রাজনীতি করছে, হত্যার মাধ্যমে নয়। আজ শনিবার সন্ধ্যায় নরসিংদীর প্রয়াত মেয়র লোকমান হোসেনের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এই মন্তব্য করেন তিনি। নরসিংদী শহর আওয়ামী লীগের আয়োজনে নরসিংদী পৌরসভার জনপ্রিয় মেয়র লোকমান হোসেন এর ৯ম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে স্মরণসভার আয়োজন করা হয়। সভাপতিত্ব করেন নরসিংদী পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান কামরুল। শিল্প মন্ত্রী তার বক্তব্যে বলেন রাজনীতি যেদিন থেকে জন্ম ষড়যন্ত্রও সেদিন থেকে জন্ম। বিভিন্ন সময় প্রাসাদ ষড়যন্ত্র থেকে শুরু করে নানান ধরনের ষড়যন্ত্র করে সুস্থ রাজনীতিতে বাধা প্রদান করা হয়েছে।

সকল ষড়যন্ত্র মোকাবিলা করেই আওয়ামী লীগ জনগণের ও উন্নয়নের রাজনীতি করেই আজকে এ অবস্থানে এসেছে। আগামীতেও আমরা ষড়যন্ত্র মোকাবিলা করব। কোন হত্যার মাধ্যমে নয়। হত্যা কোন দিন কোন রাজনৈতিক সমাধান আনতে পারেনা। এটা প্রমানিত হয়েছে, বঙ্গবন্ধুর খুনিরা ভেবেছিল তাই। তবে তাদের উদ্দেশ্য সফল হয়নি। লোকমানের খুনিরা যে ভেবেছিল তাও ভুল প্রমাণিত হয়েছে এই জনতাই তার প্রমান। লক্ষ লক্ষ লোক এখনও তাকে ভালবাসে। এছাড়া লোকমান হোসেন এর স্মরণ সভায় অংশগ্রহণ না করার জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের সংসদ সদস্যের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। সেই সাথে অংশগ্রহণ না করার কারন জানতে চেয়েছেন।

স্মরণ সভায় আরও উপস্থিত ছিলেন, জেলার শিবপুর আসনের সংসদ সদস্য জহিরুল হক ভুইয়া মোহন, পলাশের সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দীলিপ, নরসিংদী -গাজীপুরের মহিলা সংসদ সদস্য ও লোকমান হোসেনের সহধর্মীণি তামান্না নুসরাত বুবলী, জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভুইয়া,  বিভিন্ন উপজেলা চেয়ারম্যান, পৌরসভার মেয়র, সিনিয়র নেতৃবৃন্দ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমীক লীগ,কৃষক লীগ, মহিলা লীগের নেতা-কর্মীগণ।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD