রবিবার, ২৩ Jun ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন সুমন হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার রায়পুরায় চেয়ারম্যান প্রার্থী হাজ্বী আলী আহম্মেদ দুলু আলোচনায় শীর্ষে মনোহরদীতে স্বপন ও বেলাবতে রিটন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত শিবপুরে দলীয় সিদ্ধান্ত অমান্য করে মনোনয়ন জমা
শিবপুরে আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করলেন এমপি মোহন

শিবপুরে আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করলেন এমপি মোহন

শিবপুর প্রতিনিধিঃ
‘‘আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার” এই শ্লোগানকে সামনে রেখে নরসিংদীর শিবপুরে ভূমি ও গৃহহীনদের জন্য পাকা ঘর নির্মাণ কাজ দ্রুত এগিয়ে চলছে।
জানা যায়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় শিবপুর উপজেলায় ৪২টি ভূমি ও গৃহহীন পরিবারের জন্য নির্মাণ করা হচ্ছে এসব ঘর।
উপজেলার জয়নগর ইউনিয়নের কামরাব গ্রামে ৬০ শতাংশ সরকারী জমির উপর ৩০টি ও দুলালপুর ইউনিয়নের দুলালপুর চিনাদী ও আলীনগর গ্রামে ২৪ শতাংশ সরকারী খাস জমির উপর ১২টি ঘর নির্মাণ করা হচ্ছে। দুই শতাংশ জমির উপরে হওয়া প্রতিটি ঘর নির্মাণ কাজ এখন প্রায় শেষ প্রান্তে। দুই কক্ষ বিশিষ্ট ঘরে একটি বারান্দা, একটি টয়লেট, একটি রান্নাঘর রয়েছে। দুই কক্ষবিশিষ্ট প্রতিটি ঘরের নির্মাণ ব্যয় ধরা হয়েছে ১ লাখ ৭৫ হাজার টাকা। সারা দেশের ন্যায় প্রতিটি ঘর একই নকশায় তৈরী করা হচ্ছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০২১ সালের জানুয়ারী মাসে এই ঘর আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করবেন। ২ জানুয়ারী শনিবার বিকেলে উপজেলার জয়নগর ইউনিয়নের কামরাবো গ্রামে এসব ঘর নির্মাণ কাজ পরিদর্শন করেন নরসিংদী- ৩ শিবপুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব জহিরুল হক ভূইয়া মোহন।
এ সময় উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কাবিরুল ইসলাম খান, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আজিজুর রহমান খান ভুলু মাস্টার, সহসভাপতি আলমগীর হোসেন মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ ও জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাদিম সরকার প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD