রবিবার, ২৩ Jun ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন সুমন হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার রায়পুরায় চেয়ারম্যান প্রার্থী হাজ্বী আলী আহম্মেদ দুলু আলোচনায় শীর্ষে মনোহরদীতে স্বপন ও বেলাবতে রিটন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত শিবপুরে দলীয় সিদ্ধান্ত অমান্য করে মনোনয়ন জমা
নরসিংদীতে ডিবি পুলিশের অভিযানে অস্ত্র ও ইয়াবাসহ আটক ৬

নরসিংদীতে ডিবি পুলিশের অভিযানে অস্ত্র ও ইয়াবাসহ আটক ৬

নিজস্ব প্রতিবেদক

নরসিংদী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক পৃথক অভিযানে পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী ও ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ২ টি পিস্তল ও ইয়াবা উদ্ধার করা হয়। জেলা পুলিশের পুলিশ পরিদর্শক ও মিডিয়া সমন্বয় রুপন কুমার সরকার (পিপিএম) জানায়, সোমবার (১১ জানুয়ারি ) ডিবি পুলিশের চৌকস টিম নরসিংদী জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া চিহ্নিত সন্ত্রাসী ও তালিকাভুক্ত ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন এবং তাদের দখল হতে ০২ (দুই) টা সচল পিস্তল, ০২ রাউন্ড কার্তুজের গুলিসহ ১৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের এসআই মোস্তাক আহম্মেদ, এএসআই রাহুল মজুমদার নরসিংদী মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া নরসিংদী মডেল থানাধীন ভাগদী এলাকা হতে (১) ইমন আহম্মেদ (২০), পিতা- আঃ গফুর মিয়া, সাং- ভাগদী, থানা ও জেলা-নরসিংদী। তার নিকট হতে ০১ টা (এক) সচল পিস্তলসহ গ্রেফতার করেন।

গোয়েন্দা শাখার ডিবি পুলিশের এসআই তাপস কান্তি রায়, এএসআই আনোয়ার হোসেন নরসিংদী সদর হতে (২) রাজীব কাজী (২৫), পিতা- গুলজার হোসেন, সাং- বাগহাটা পালপাড়া, থানা ও জেলা-নরসিংদীকে ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন। এসআই নূরে আলম হোসাইন, এএসআই আবুল কালাম আজাদ মাধবদী থানাধীন নওয়াপাড়া হতে চিহ্নিত মাদক ব্যবসায়ী (৩) আজিজুল (২১), পিতা- মোহাম্মদ আলী, সাং- নওয়াপাড়া, থানা-মাধবদী, জেলা-নরসিংদীকে ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন।

জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের এসআই মাহমুদুল হাসান মারুফ, এএসআই মোহাম্মদ আব্দুল আলীম পলাশ থানাধীন দক্ষিণ দেওড়া হতে চিহ্নিত সন্ত্রাসী (৪) মোঃ রাসেল মিয়া (২৭), পিতা- ইমান হোসেন, সাং- ইছাখালী, (৫) মামুন (৪০), পিতা- জামাল উদ্দিন সরকার, সাং- বারারচর, উভয়থানা- পলাশ, জেলা- নরসিংদীদের ০১ টা সচল পিস্তল ও ২ রাউন্ড কার্তুজসহ গ্রেফতার করেন এবং শিবপুর মডেল থানাধীন পূর্ব মুন্সেফেরচর হতে চিহ্নিত মাদক ব্যবসায়ী (৬) জিলন (২২), পিতা- জনাব আলী, সাং- কামারগাও, থানা-শিবপুর, জেলা-নরসিংদীকে ৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন। উদ্ধারকৃত আলামত ২ টা সচল পিস্তল, ২ রাউন্ড কার্তুজ ও ১৯০ পিস ইয়াবা। এ সংক্রান্ত সংশ্লিষ্ট থানায় পৃথক পৃথকভাবে এজাহার দায়ের করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD