রবিবার, ২৩ Jun ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন সুমন হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার রায়পুরায় চেয়ারম্যান প্রার্থী হাজ্বী আলী আহম্মেদ দুলু আলোচনায় শীর্ষে মনোহরদীতে স্বপন ও বেলাবতে রিটন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত শিবপুরে দলীয় সিদ্ধান্ত অমান্য করে মনোনয়ন জমা
শিবপুরে যথাযোগ্য মর্যাদায় শহীদ আসাদ দিবস পালিত

শিবপুরে যথাযোগ্য মর্যাদায় শহীদ আসাদ দিবস পালিত

শিবপুর প্রতিনিধিঃ
নরসিংদীর শিবপুরে শহীদ আসাদের ৫২তম মৃত্যুবার্ষিকী ২০ জানুয়ারী (বুধবার) পালিত হয়েছে। এ উপলক্ষে শিবপুরে ১৯৬৯ এর গণঅভ্যুত্থানের মহানায়ক শহীদ মোহাম্মদ আসাদুজ্জামান আসাদের ধানুয়াস্থ সমাধিস্থলে সকালে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক দল ও সামাজিক সংগঠন প্রভাত ফেরীসহ পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছে।
যারা শহীদ আসাদের সমাধিস্থলে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন তারা হলেন নরসিংদী জেলা বিএনপির সহ সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মন্জুর এলাহী, শিবপুর সরকারী শহীদ আসাদ কলেজ, শিবপুর শহীদ আসাদ কলেজিয়েট গার্লস হাইস্কুল এন্ড কলেজ, শিবপুর উপজেলা বিএনপি, শিবপুর প্রেসক্লাব, শিবপুর উপজেলা ছাত্রদল, শিবপুর সরকারী শহীদ আসাদ কলেজ শাখা ছাত্রলীগ ও ছাত্রদল, ফ্যাসিবাদ ও সাম্রাজ্যবাদবিরোধী জাতীয় কমিটি নরসিংদী, জাতীয় মুক্তি কাউন্সিল নরসিংদী, গণতান্ত্রিক বিপ্লবী পার্টি নরসিংদী, হাতিরদিয়া দিবস উদযাপন কমিটিসহ নানা সংগঠন।
পুস্পস্তবক অর্পণ শেষে সংক্ষিপ্ত আলোচনায় নরসিংদী জেলা বিএনপির সহ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনজুর এলাহী বলেছেন, শহীদ আসাদ কোন দলের কিংবা গোষ্ঠীর নয়। শহীদ আসাদ দেশের সম্পদ, বাংলাদেশের সম্পদ, তথা বাংঙ্গালীর অংশ। দেশের স্বাধীনতা যুদ্ধকে ত্বরান্বিত করতে শহীদ আসাদের ভূমিকা অন্যতম। শহীদ আসাদ একটি প্রতিষ্ঠান, একটি ইতিহাস। কিন্তু আজকে শহীদ আসাদের যথাযথ মূল্যায়ন হয়নি। আমি যদি ভবিষ্যতে কোনদিন সুযোগ পাই তাহলে শহীদ আসাদ দিবসটি যাতে রাষ্ট্রীয় ভাবে পালন করা হয় এবং তার দেশ প্রেম, স্মৃতি ও আদর্শ গোটা দেশবাসী যাতে জানতে পারে সেইভাবে কাজ করব।
উল্লেখ্য ৬৯ এর ২০ জানুয়ারী তৎকালীন স্বৈরাচারী আইয়ুব সরকারের বিরুদ্ধে ঐতিহাসিক ১১ দফা আন্দোলনের হরতাল চলাকালে ঢাকা মেডিকেল কলেজের সামনে (চাঁনখারপুল) পুলিশের গুলিতে তিনি নিহত হন।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD