শনিবার, ২৭ Jul ২০২৪, ০১:০০ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
স্থগিত ভোট কেন্দ্রের পুণঃনির্বাচনে নির্ধারিত হবে নরসিংদীর পৌর পিতা

স্থগিত ভোট কেন্দ্রের পুণঃনির্বাচনে নির্ধারিত হবে নরসিংদীর পৌর পিতা

নিজস্ব প্রতিবেদকঃ

ব্যালট পেপার ছিনতাইসহ নানা অনিয়মের অভিযোগে ৪টি ভোট কেন্দ্র স্থগিতের মধ্য দিয়ে শেষ হয়েছে নরসিংদী পৌরসভার ভোটগ্রহণ। গত রবিবার (১৪ ফেব্রুয়ারী) সকাল ৮ থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে এ পৌরসভার ভোটগ্রহণ। রাত ১টার দিকে নরসিংদী মুসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামের হলরুমে নরসিংদী পৌর নির্বাচনের ফলাফল ঘোষণা করেন অতিরিক্ত জেলা প্রশাসক ও নরসিংদী পৌরসভার রিটার্নিং অফিসার কমল কুমার ঘোষ।

ঘোষিত ফলাফলে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের আমজাদ হোসেন বাচ্চু পেয়েছেন ১৮ হাজার ৫৪৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোবাইল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এস এম কাইয়ুম সরকার পেয়েছেন ১৭ হাজার ৩৭০ ভোট। বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের হারুনুর রশীদ পেয়েছেন ৯ হাজার ৬৭৭ ভোট। ঘোষিত ফলে নৌকা প্রতীকের আমজাদ হোসেন বাচ্চু ১ হাজার ১৭৬টি ভোট পেয়ে এগিয়ে রয়েছেন।

নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক ও অতিরিক্ত জেলা প্রশাসক কমল কুমার ঘোষ বলেন, ঘোষিত ফলাফলে দুই প্রার্থীর ভোটের ব্যবধানের তুলনায় স্থগিত ভোট কেন্দ্রগুলোর ভোট বেশি। এ কারণে চূরান্ত ফল ঘোষণা করা যায়নি। একই সাথে স্থগিত কেন্দ্র গুলোর কারণে দুটি ওয়ার্ডের পুরুষ ও মহিলা কাউন্সিলরও ফলাফল ঘোষণা করা হয়নি। নির্বাচন কমিশনের সঙ্গে আলোচনা করে স্থগিত ভোট কেন্দ্র গুলোতে পুনরায় নির্বাচনের পর চূড়ান্ত ফল ঘোষণা করা হবে।

উল্লেখ্য, এ নির্বাচনে নরসিংদী পৌরসভার মোট ৪০টি ভোট কেন্দ্রের মধ্যে ৩৬টি কেন্দ্রের ফল ঘোষণা করা হয়। আর ৪টি কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাইসহ নানা অনিয়মের অভিযোগে স্থগিত করা হয়েছে। স্থগিত কেন্দ্র গুলো হলো ৪ নং ওয়ার্ডের বৌয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, ৮ নং ওয়ার্ডের ইউএমসি আদর্শ উচ্চ বিদ্যালয়ের উত্তর নাগরিয়াকান্দী মহিলা কেন্দ্র, পুরুষ কেন্দ্র ও ইউএমসি পুরাতন কলোনি, ব্রাহ্মণপাড়া অংশ নিয়ে গঠিত পুরুষ ও মহিলা কেন্দ্র। স্থগিত ৪টি ভোট কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৯ হাজার ১৩৭টি।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD