শনিবার, ১৫ Jun ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

শিরোনাম :
বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন সুমন হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার রায়পুরায় চেয়ারম্যান প্রার্থী হাজ্বী আলী আহম্মেদ দুলু আলোচনায় শীর্ষে মনোহরদীতে স্বপন ও বেলাবতে রিটন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত শিবপুরে দলীয় সিদ্ধান্ত অমান্য করে মনোনয়ন জমা নরসিংদীর মনোহরদীতে দোকান ভাড়ার চুক্তির টাকা ফেরত চেয়ে বিপাকে ইউপি সদস্য
নরসিংদীতে গণধর্ষণ মামলার প্রধান আসামী আরিফ র‌্যাবের হাতে আটক

নরসিংদীতে গণধর্ষণ মামলার প্রধান আসামী আরিফ র‌্যাবের হাতে আটক

নরসিংদী প্রতিনিধিঃ
র‌্যাব-১১,নরসিংদী ক্যাম্পের কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহ মো. মশিউর রহমান, পিপিএম এর নেতৃত্বে পরিচালিত এক অভিযানে নরসিংদীতে ঘটনার একুশ ঘন্টা এবং মামলা করার নয় ঘন্টার মধ্যে তরুণী গণধর্ষণ মামলার প্রধান আসামী আরিফ মিয়া (২৫)কে গ্রেপ্তার করেছে।
সোমবার(১মার্চ’২০২১) বিকেলে নরসিংদী সদর উপজেলার মাধবদী থানাধীন বালুরচর পূর্বপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-১১ নরসিংদী ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে এখবর জানানো হয়। গ্রেপ্তারকৃত আরিফ মিয়া(২৫) মাধবদী থানাধীন বালুরচরের জসিম উদ্দিন ওরফে জসু মিয়ার সন্ত্রাসী পুত্র।
প্রেস বিজ্ঞপ্তিতে শাহ মোঃ মশিউর রহমান পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে চৌকস আভিযানিক দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ১টি মোবাইল ফোন ও ৭হাজার ৫শত টাকা উদ্ধার করা হয়।
আসামীকে পরবর্তী আইনগত ব্যবস্থার জন্য নরসিংদী মডেল থানায় হস্তান্তর করা হয়।
জানা যায়, রবিবার(২৮ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নরসিংদী সদর হাসপাতালে অসুস্থ মাকে দেখে রিক্সাযোগে মাধবদীর বালুরচরে নিজ বাড়িতে শালিধা ঈদগাহ্ মাঠের সামনে দিয়ে যাবার পথে পূর্বে থেকে ওৎ পেতে থাকা আরিফসহ ৭জন মিলে ভয়ভীতি প্রদর্শন করে ওই জোরপূর্বক ঈদগাহ্ মাঠের দক্ষিন-পূর্ব পাশে একটি ফাঁকা জায়গায় নিয়ে যায় । সেখানে তরুণীর হাত পা বেঁধে ৭জন তাকে পালাক্রমে ধর্ষণ করে ফেলে রেখে চলে যায়। এ ধটনায় রাতেই নরসিংদী মডেল থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করা হয়।
র‌্যাব জানায়, এলাকায় অনেকে ধৃত আসামী আরিফের বিরুদ্ধে কথা বলতে সাহস পেত না। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ আছে।
পারিবারিক বিরোধের জের ধরে গ্রেফতারকৃত প্রধান আসামী তার সহযোগিদের নিয়ে এই ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করছে র‌্যাব।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD