শনিবার, ২৭ Jul ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
পলাশে অজ্ঞাতনামা দুই কিশোরের মরদেহ উদ্ধার

পলাশে অজ্ঞাতনামা দুই কিশোরের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার

নরসিংদীর পলাশে ঘোড়াশাল-টঙ্গী মহাসড়ক থেকে অজ্ঞাত দুই কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত ১ টার দিকে মহাসড়কের ঘোড়াশাল পৌর এলাকার ভাগদী কদমতলা মহল্লা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। মৃত কিশোরদের আনুমানিক বয়স ১২ ও ১৪ বছর। তবে তাদের পরিচয় পায়নি পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, রাতে মহাসড়কের মাঝে মরদেহ দুটি পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহগুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ সময় মহাসড়ক থেকে দুর্ঘটনা কবলিত একটি বাইসাইকেলও উদ্ধার করে পুলিশ।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ- পরিদর্শক জহিরুল আলম এ তথ্য নিশ্চিত করে জানান, মরদেহ দুটির সাথে সড়কে পড়ে থাকা দুর্ঘটনা কবলিত একটি বাইসাইকেলও উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, তারা দুইজন বাইসাইকেল যোগে সড়ক দিয়ে যাচ্ছিল। এসময় ভারী কোন যানবাহন তাদের চাপা দেয় এবং ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD