শনিবার, ২৭ Jul ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদীতে হতদরিদ্র ও পরিবহন শ্রমিককের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ

নরসিংদীতে হতদরিদ্র ও পরিবহন শ্রমিককের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ

নরসিংদী প্রতিনিধিঃ

নরসিংদীতে পুলিশ ও জেলা প্রশাসনের উদ্যোগে ও চেম্বার অব কমার্সের সহযোগিতায় ১ হাজার ৫০০ হতদরিদ্র ও পরিবহন শ্রমিককের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে নরসিংদীর মুসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে ও নরসিংদী আন্ত:জেলা পৌর বাস টার্মিনালে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রী বিতরণ করেন নরসিংদী-৪ আসনের সংসদ সদস্য ও শিল্পমন্ত্রী এ্যাড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন, জেলা প্রশাসক আবু নঈম মারুফ খান ও পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম। উপহার সামগ্রী হিসেবে চাল, ডাল, তেল ও আলু বিতরণ করা হয়।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট আলী হোসেন শিশির সহসভাপতি জাকির হোসেন, কাজিম উদ্দিন, আলামিন মিয়া সহ চেম্বারের পরিচালকবৃন্দ ।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD