শনিবার, ২৭ Jul ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
মনোহরদীর গোতাশিয়া ইউপি নির্বাচনে আ’লীগ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল

মনোহরদীর গোতাশিয়া ইউপি নির্বাচনে আ’লীগ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল

নরসিংদী প্রতিনিধিঃ

আয়কর রিটার্ন এর তথ্য গোপন করার কারণে গোতাশিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মো: মতিউর রহমান এর মনোনয়নপত্র বাতিল করেছেন সংশ্লিষ্ট রিটার্নিং অফিসার মুহাম্মদ নাজমুল আনোয়ার।

রিটার্নিং অফিসার মুহাম্মদ নাজমুল আনোয়ার স্বাক্ষরিত মনোনয়ন পত্র গ্রহণ, বাছাই ও বাতিলকরণ সম্পর্কিত সিদ্ধান্তে উল্লেখ করেন, স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধি মালা ২০১০ এর বিধি ১৪ এর বিধান অনুসারে তার মনোনয়ন পত্রটি পরীক্ষা-নিরীক্ষা শেষে বাতিল করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৯ নভেম্বর চেয়ারম্যান পদে মনোনয়নপত্র বাছাই করা হয়। মনোনয়নপত্র বাছাইকালে বিধি মোতাবেক প্রার্থী, প্রস্তাবকারী ও সমর্থনকারীগণ উপস্থিত ছিলেন। মতিউ রহমান করদাতা হয়েও তিনি তার মনোনয়নপত্র দাখিলের কাজের পত্রে তা উল্লেখ করেননি যা- বিধি বহির্ভূত।

রিটার্নিং অফিসার আরো উল্লেখ করেন যে, স্থানীয় সরকার নির্বাচন বিধিমালা ২০১৯ এর বিধি ১২ এর উপবিধি (৩) (ক) অনুযায়ী দাখিলকৃত মনোনয়নপত্র ফরম- ‘ক’ এর তৃতীয় অংশের অনুচ্ছেদ (৩) অনুযায়ী মোঃ মতিউর রহমান একজন আয়কর দাতা হওয়া সত্বেও তিনি তা অস্বীকার করার মাধ্যমে সংশ্লিষ্ট বিধির ব্যত্যয় ঘটিয়েছেন।
এমতাবস্থায় স্থানীয সরকার নির্বাচন বিধিমালা ২০১০ এর বিধি (১৪) এর উপবিধি (৩) (গ) অনুযায়ী মোঃ মতিউর রহমানের মনোনয়ন পত্রটি বাতিল করা হল।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD