রবিবার, ২৩ Jun ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন সুমন হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার রায়পুরায় চেয়ারম্যান প্রার্থী হাজ্বী আলী আহম্মেদ দুলু আলোচনায় শীর্ষে মনোহরদীতে স্বপন ও বেলাবতে রিটন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত শিবপুরে দলীয় সিদ্ধান্ত অমান্য করে মনোনয়ন জমা
শিবপুরে প্রতিপক্ষকে উচ্ছেদ করার লক্ষে বসতঘড় ভাংচুর

শিবপুরে প্রতিপক্ষকে উচ্ছেদ করার লক্ষে বসতঘড় ভাংচুর

নিজস্ব প্রতিবেদক
নরসিংদীর শিবপুরে প্রতিপক্ষকে উচ্ছেদ করার লক্ষে তিনটি বসতঘর ভাংচুরের খবর পাওয়া গেছে। সোমবার (১৪ ফেব্রুয়ারী) সকাল ৯ঘটিকায় উপজেলার সাধারচর ইউনিয়নের শুকুন্দী গ্রামে এই ঘটনা ঘটে। জানাযায় শুকুন্দী গ্রামের জামালউদ্দিন ও নুরুল হক গং এর মধ্যে ৮৭ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। এ নিয়ে দু’পক্ষের মধ্যে নরসিংদী আদালতে মামলাও চলমান রয়েছে। বিরোধকৃত জমিতে প্রায় ১৫ বছর যাবত বসতঘর নির্মাণ করে বসবাস করছেন জামাল উদ্দিন। তিনি উক্ত জমি তার দাদীর অংশ হিসেবে দলিলমূলে মালিক হয়ে দখলে রয়েছেন বলে জানান। কিন্তু প্রতিপক্ষ তাদেরকে উক্ত জমি থেকে উচ্ছেদ করার লক্ষে ভাড়াটিয়া সন্ত্রাসী এনে হামলা চালিয়ে বাড়িঘর ব্যাপক ভাংচুর করে ঘরের বেড়া, চালা ও আসবাপত্র অন্যত্র নিয়ে যায় এবং জমির চারপাশ বাঁশ দিয়ে বেড়া দেয়। ভাংচুরকৃত ঘরগুলোর মধ্যে জামাল উদ্দিনের দুটি ও তার ভাই খোরশেদ এর একটি। উক্ত হামলায় স্থানীয় ইউপি সদস্য অলিউল্লাহর ইন্ধন রয়েছে বলে জানাযায়। হামলাকারীরা হলো, স্থানীয় জিয়াউল হক, জাহিদুল ইসলাম, স্বরণ, ইয়াছিন, কারিম, বিল্লাত, টিপু প্রমুখ। তারা এলাকার চিহিৃত অপরাধী বলেও জানান এলাকাবাসী।
জামাল উদ্দিনের স্ত্রী আছিয়া বলেন,  আমরা আমাদের জায়গায় বসবাস করছি। তারা অবৈধভাবে আমাদের জমি দখল করার জন্য জোরপূর্বক ঘরবাড়ি ভেঙ্গে নিঃস্ব করে দিয়েছে। আমরা এখন কোথায় যাব, কোথায় থাকব। এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য অলিউল্লাহর সাথে যোগাযোগ করলে তিনি জানান, আমি কোন পক্ষের সাথে জড়িত নই। আমি বিষয়টি ইউপি চেয়ারম্যানকে অবগত করেছি যাতে সমাধান করা যায়। শিবপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদরশন করেছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD