শনিবার, ১৫ Jun ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন

শিরোনাম :
বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন সুমন হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার রায়পুরায় চেয়ারম্যান প্রার্থী হাজ্বী আলী আহম্মেদ দুলু আলোচনায় শীর্ষে মনোহরদীতে স্বপন ও বেলাবতে রিটন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত শিবপুরে দলীয় সিদ্ধান্ত অমান্য করে মনোনয়ন জমা নরসিংদীর মনোহরদীতে দোকান ভাড়ার চুক্তির টাকা ফেরত চেয়ে বিপাকে ইউপি সদস্য
‘বডি ওর্ন’ ক্যামেরা ব্যবহার করবে নরসিংদী জেলা পুলিশ

‘বডি ওর্ন’ ক্যামেরা ব্যবহার করবে নরসিংদী জেলা পুলিশ

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে জেলা পুলিশের কার্যক্রম পর্ববেক্ষণ এবং নজরদারী বৃদ্ধির করতে বডি ওর্ন ক্যামেরা চালু করা হয়েছে। প্রথম পর্যায়ে নরসিংদীর ট্রাফিক বিভাগ ও থানা পর্যায়ে কমর্রত পুলিশ সদস্যদের বডি ওর্ন ক্যামেরা সরবরাহ করা হয়েছে বলে জানিয়েছেন নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে শহরের জেলখানার মোড়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম। এসময় নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার মো: জায়েদ শাহরিয়ার, ট্রাফিক ইন্সপেক্টর শাখাওয়াত আলমসহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নরসিংদীর জেলা পুলিশ সূত্রে জানা যায়, এখন থেকে বডি ওর্ন ক্যামেরার মাধ্যমে নরসিংদী জেলার মাঠপর্যায়ে দায়িত্বরত পুলিশ সদস্যদের কার্যক্রম নজরদারী করা হবে। এতে পুলিশের কাজের স্পষ্টতা এবং স্বচ্ছতা নিশ্চিত করা হবে। প্রাথমিকভাবে জেলার ৭টি এবং ট্রাফিক বিভাগের ৮টি ‘বডি অর্ন’ ক্যামেরার কার্যক্রম চালু করা হয়েছে। পর্যায়ক্রমে নরসিংদী জেলা পুলিশের সকল ইউনিটে ‘বডি ওর্ন’ ক্যামেরা সরবরাহ করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD