শনিবার, ২৭ Jul ২০২৪, ০২:০১ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদীর পুলিশ লাইনস্ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নরসিংদীর পুলিশ লাইনস্ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
পবিত্র মাহে রমজানের ১ম রোজা হতে পুলিশ লাইনস্, নরসিংদীতে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। ১ম রমজানের দিন পুলিশ লাইনস্, নরসিংদীতে অফিসার ও ফোর্সের সাথে ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন পুলিশ সুপার, নরসিংদী কাজী আশরাফুল আজীম, পিপিএম’সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।
এছাড়া ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন ড. মশিউর রহমান মৃধা, অধ্যক্ষ, নরসিংদী ইন্ডিপেন্ডেন্ট কলেজ, জনাব মোঃ হাবিবুর রহমান হাবিব, সভাপতি, নরসিংদী প্রেস ক্লাব, সাধারণ সম্পাদক, নরসিংদী প্রেস ক্লাব-সহ অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দ।
নরসিংদী পুলিশ লাইনস্ এর নতুন এবং পুরাতন ডাইনিং-এ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে ২০০ জনেক অধিক পুলিশ সদস্য অংশগ্রহণ করেন।পর্যায়ক্রমে প্রতিদিন জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত থেকে অফিসার ও ফোর্সের ইফতার ব্যবস্থাপনা তদারকিসহ ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করবেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD