শনিবার, ২৭ Jul ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই

নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই

নরসিংদীর রায়পুরায় মোবাইল ব্যাংকিং নগদের ২ কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল পৌণে ১০টার দিকে রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদে রায়পুরা-নরসিংদী আঞ্চলিক সড়কে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।
হামলায় গুলিবিদ্ধরা হলেন, নগদের ২ কর্মী নরসিংদীর পলাশ উপজেলার ইছাখালি এলাকার চাঁন মিয়ার ছেলে মো: শাহিন মিয়া (২৫) এবং একই উপজেলার রশিদ পাঠানের ছেলে দেলোয়ার হোসেন (৫০)।
আহতদের স্বজনরা জানান, প্রতিদিনের ন্যায় নগদের নরসিংদী ডিপো থেকে মোটরসাইকেল যোগে রায়পুরা উপজেলায় যাচ্ছিলেন ২ কর্মী শাহিন এবং দেলোয়ার। তারা আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রীজের কাছে পৌছলে পেছন দিক থেকে মোটরসাইকেলে করে আসা দুই ছিনতাইকারী তাদের গতিরোধ করে। এসময় তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে সাথে থাকা ৬০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় দুই ছিনতাইকারী।
পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে দেলোয়ার পেটে ও শাহিন হাতে গুলিবিদ্ধ হয় বলে জানান চিকিৎসকরা। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
নরসিংদী সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নুসরাত শারমীন জানান, দুইজনকেই গুলিবিদ্ধ অবস্থায় আনা হলে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ জানান, ধারণা করা হচ্ছে নরসিংদী শহরের হেমেন্দ্রসাহার মোড়স্থ নগদ অফিস থেকে বের হওয়ার পরই তাদেরকে অনুস্বরণ করছিল ছিনতাইকারী চক্রটি। হাসনাবাদ এলাকা অতিক্রম করার সময় তাদের গতিরোধ করে গুলি ছুড়ে। এসময় তাদের কাছ থেকে আনুমানিক ৬০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায় ছিনতাইকারীরা। নগদ কর্তৃপক্ষের কাছ প্রাপ্ত অভিযোগের প্রেক্ষিতে কাজ করছে পুলিশ।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD