রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
নরসিংদীর পুলিশ সুপার করোনা পজিটিভ

নরসিংদীর পুলিশ সুপার করোনা পজিটিভ

স্টাফ রিপোর্টার:

করোনায় আক্রান্ত হয়েছেন নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। রোববার (১৫ নভেম্বর) বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন নরসিংদীর সিভিল সার্জন ডা. মো: নুরুল ইসলাম। নরসিংদী জেলা পুলিশের ৫৯জন সদস্য করোনা  আক্রান্ত হয়েছে। সর্বশেষ করেনা আক্রান্ত হয়েছেন পুলিশ সুপার মহোদয়।

সিভিল সার্জন জানান, জ্বরে আক্রান্ত হলে শনিবার নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার এর নমুনা সংগ্রহ করে জেলা স্বাস্থ্য বিভাগ। পরে তার নমুনা পরীক্ষার জন্য রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথে (আইপিএইচ) পাঠানো হয়। শনিবার রাতে প্রাপ্ত ফলাফলে তার করোনা পজিটিভ আসে। বর্তমানে তিনি রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার জানান, জ্বর অনুভূত হওয়ায় করোনা পরীক্ষার জন্য নমুনা পরীক্ষা করি। শারীরিকভাবে কোন জটিলতা না থাকলেও দ্রুত করোনামুক্ত হতে রোববার (১৫ নভেম্বর) রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হয়েছি। প্রত্যাশা করি আমার আশু আরোগ্যের জন্য সবাই প্রার্থনা করবেন। দ্রুত সুস্থ হয়ে আবারো নরসিংদীবাসীর কল্যাণে নিয়োজিত হতে পারবো এমনটিই কামনা করছি।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, গত ২৪ ঘণ্টায় (শনিবার) পরীক্ষার জন্য ২৪ জনের নমুনা পাঠানো হয়। এতে এসপিসহ মোট ৫ জন করোনা পজিটিভি শনাক্ত হয়। এরমধ্যে সদর উপজেলায় ২ জন, মনোহরদীতে ২ জন ও রায়পুরায় ১ জন।

এ নিয়ে জেলায় মোট করোনা পজিটিভ ২৫৩৯জন। এরমধ্যে সদর উপজেলায় মোট ১৪৭১ জন, শিবপুরে ২৬১ জন, পলাশে ২৯৪জন, মনোহরদীতে ১৮১ জন, বেলাবোতে ১৫০ জন, রায়পুরাতে ১৭৭ জন। আইসোলেশনমুক্ত ২৪২৭ জন। হাসপাতাল আইসোলেশনে আছেন ৯ জন ও হোম আইসোলেশন ৯৬ জন৷ মোট মৃতের সংখ্যা ৪৫ জন।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD