শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদীতে উপ-নির্বাচনে নবনির্বাচিত দুই চেয়ারম্যানের শপথ গ্রহণ

নরসিংদীতে উপ-নির্বাচনে নবনির্বাচিত দুই চেয়ারম্যানের শপথ গ্রহণ

নিজস্ব প্রতিবেদকঃ

নরসিংদী সদর উপজেলার করিমপুর ও রায়পুরা উপজেলার আদিয়াবাদ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৭ নভেম্বর) নরসিংদী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শপথ গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

নবনির্বাচিত দুই ইউনিয়ন নরসিংদী সদর উপজেলার করিমপুর ও রায়পুরা উপজেলার আদিয়াবাদ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানকে শপথ গ্রহন করান নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

জেলা প্রশাসক নবনির্বাচিত চেয়ারম্যানগণকে উদ্দেশ্য করে বলেন, ইউনিয়ন পরিষদ স্থানীয় সরকারের প্রাচীন ও গুরুত্বপূর্ন স্তর। তিনি জনপ্রতিনিধি হিসেবে বিভিন্ন পর্যায়ের জনগণকে সেবা করার অবারিত সুযোগকে কাজে লাগিয়ে জনকল্যানে কাজ করার জন্য নির্দেশনা দেন। শপথ গ্রহন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নরসিংদী সদর এবং রায়পুরা উপ-পরিচালক (স্থানীয় সরকার), উপজেলা নির্বাহী অফিসার।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD