শনিবার, ২৭ Jul ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদীতে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপন

নরসিংদীতে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপন

নিজস্ব প্রতিবেদকঃ

ঐতিহাসিক ৭ই মার্চ দিবস উদযাপন উপলক্ষে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, মুক্তির মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ম্যুরাল জাগ্রত জাতিসত্তায় শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও পুষ্পস্তবক অর্পণ করেন নরসিংদী জেলা প্রশাসক।
প্রথমবারের মত “ঐতিহাসিক ৭ই মার্চ” দিবস উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে জেলা প্রশাসকের কার্যালয়ে জয় বাংলা চত্বরে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ম্যুরাল জাগ্রত জাতিসত্তায় শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও পুষ্পস্তবক অর্পণ করেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন। এসময় জাতির পিতার স্মৃতির প্রতি সম্মান প্রদর্শন করে দাড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর একে একে পুষ্পস্তবক অর্পণ করেন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার এনামুল হক সাগর (অতিরিক্ত পুলিশ সুপার প্রসাশন) নরসিংদী , বীর মুক্তিযোদ্ধাগণ, সরকারি ও বেসরকারি দপ্তর, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ সকল স্তরের জনগণ। নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত পলিশ সুপার নরসিংদী মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতেও পুষ্পস্তবক অর্পণ করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD