শনিবার, ২৭ Jul ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদীতে কিশোরের গলা কেটে অটোরিক্সা ছিনতাই

নরসিংদীতে কিশোরের গলা কেটে অটোরিক্সা ছিনতাই

নরসিংদী প্রতিনিধিঃ
নরসিংদী পৌরসভার 8নং ওয়ার্ডে বৃহস্পতিবার (১৮ মার্চ) বেলা ১১টায় শাওন মিয়া নামে এক কিশোরের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে নরসিংদী জেলা পুলিশ। নিহত শাওন মিয়া (১৫) ময়মনসিংহ এলাকার নান্দাইল উপজেলার হাইওর মিয়ার ছেলে। তারা নরসিংদী সদরের রাঙামাটি এলাকায় সজল মিয়ার বাড়িতে ভাড়া থাকত। সে সাটির পাড়া এলাকার মীর এমদাদ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণিতে পড়ত। পড়াশোনার পাশাপাশি মাঝে মাঝে বাবার অটোরিক্সা চালিয়ে পরিবারে সহায়তা করত। পরিবারের লোকদের সঙ্গে কথা বলে জানা গেছে, বাবা অসুস্থ থাকায় শাওন দুই দিন তার বাবার অটোরিক্সা চালাচ্ছে। এর আগেও মাঝে মধ্যে বাবার কাজে সহযোগিতা করত। গত বুধবার দুপুরে খাবার খেয়ে বাসা থেকে বের হয় শাওন। তারপর রাত ১০টার মধ্যেও বাড়ি না ফিরলে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কামারগাঁও এলাকার নির্জন এক কবরস্থানের পাশে একটি মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে শাওনের চাচাত ভাই আবুল হাসান জয় খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ শনাক্ত করেন।
নিহত শাওনের চাচাত ভাই আবুল হাসান বলেন, বুধবার রাত ১০টায়ও বাড়ি না ফিরলে তাকে খোঁজাখুঁজি শুরু করি আমরা। সর্বশেষ সকালে ফেসবুকে খবর পাই কামারগাঁও এলাকায় একটি মরদেহ পড়ে আছে। পরে গলা কাটা অবস্থায় তাকে দেখতে পাই। তার সঙ্গে থাকা অটোরিকশার কোনো খোঁজ মেলেনি। পুলিশ এসে ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD