শনিবার, ২৭ Jul ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদী’তে উৎসবমুখর পরিবেশে গণটিকা অনুষ্ঠিত”

নরসিংদী’তে উৎসবমুখর পরিবেশে গণটিকা অনুষ্ঠিত”

নিজস্ব প্রতিবেদক:
করোনাভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) প্রতিরোধে চলমান টিকাদান কার্যক্রমকে বেগবান করতে ২৬ ফেব্রুয়ারি ২০২২ দেশব্যাপী ১ কোটি টিকা প্রদানের লক্ষ্য নিয়ে গণটিকা আয়োজন করা হয়। সারাদেশের ন্যায় নরসিংদী’তে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সাথে ও উৎসবমুখর পরিবেশে গণটিকা অনুষ্ঠিত হয়।
দিনের প্রারম্ভে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান নরসিংদী সদর ও পলাশ উপজেলার বিভিন্ন টিকাকেন্দ্র পরিদর্শন করেন। এসময় তিনি টিকাকেন্দ্রের নিরাপত্তা বজায় রাখার প্রতি গুরুত্ব আরোপ করেন এবং ধৈর্য্যধারণ করে সুশৃঙ্খলভাবে নিরাপদে টিকা গ্রহণের জন্য টিকাগ্রহীতাদের প্রতি আহবান জানান।
দিনব্যাপী সকল টিকাকেন্দ্রে টিকাগ্রহীতাদের স্বতঃস্ফূর্ত উপস্থিতির পরিপ্রেক্ষিতে নরসিংদী জেলায় মোট ৭২০০০ জনকে ১ম ডোজ টিকা প্রদানের লক্ষ্যমাত্রার বিপরীতে ১২৯০৯১ জনকে টিকা প্রদান করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD