রবিবার, ২৩ Jun ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন সুমন হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার রায়পুরায় চেয়ারম্যান প্রার্থী হাজ্বী আলী আহম্মেদ দুলু আলোচনায় শীর্ষে মনোহরদীতে স্বপন ও বেলাবতে রিটন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত শিবপুরে দলীয় সিদ্ধান্ত অমান্য করে মনোনয়ন জমা
দুর্গাপূজা উপলক্ষে নরসিংদীতে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

দুর্গাপূজা উপলক্ষে নরসিংদীতে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক

আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা করেছে নরসিংদী সদর মডেল থানা পুলিশ। মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে থানার গোল ঘরে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম। সঞ্চালনা পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুনুর রশীদ।

সভায় আসন্ন দুর্গাপূজা উপলক্ষে সার্বিক নিরাপত্তা, স্বাস্থ্যবিধি পালন, শান্তি শৃঙ্খলা বজায়, সিসি ক্যামেরা স্থাপন, জরুরি সার্ভিস ও অন্যান্য আনুসাঙ্গিক বিষয় নিয়ে আলোচনা হয়। সভায় নরসিংদী থানা, শহর ও ইউনিয়নের পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দ উপস্থিত থেকে তাদের মতামত প্রকাশ করেন। এসময় তারা পূজা শান্তিপূর্ণ পরিবেশে, নিরাপত্তা ও স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। পূজা আয়োজকদের পক্ষ থেকে প্রত্যেক পূজা মন্ডপ সিসি ক্যামেরার আওতায় নেয়ার জন্য সিদ্ধান্ত নেয়া হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সওগাতুল আলম বলেন, আসন্ন শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে পালনের জন্য থানা, শহর ও ইউনিয়নের সকল পূজার আয়োজকদের সচেতন ও ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে। পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া কেউ কোন শব্দযন্ত্র ভাড়া নিতে পারবেন না। নামাজের সময় শব্দযন্ত্র বন্ধ রাখতে হবে। যেকোন ধরনের সমস্যায় পুলিশী সহযোগিতা নিতে নম্বর সম্বলিত ব্যানার, ফেস্টুন, স্টীকার সাটানো থাকবে। নজরদারির জন্য ওয়াচ টাওয়ার স্থাপন করা হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস, জেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক অনিল ঘোষ, সদস্য সচিব সুব্রত কুমার দাস, নরসিংদী থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি নারায়ণ সাহা, শহর পূজা উদযাপন পরিষদের সভাপতি উত্তম মোদক, সাধারন সম্পাদক বিনয় সাহা, হিন্দু মহাজোটের সাবেক সভাপতি বিশ্বজিৎ সাহা প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD