শনিবার, ১৫ Jun ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

শিরোনাম :
বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন সুমন হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার রায়পুরায় চেয়ারম্যান প্রার্থী হাজ্বী আলী আহম্মেদ দুলু আলোচনায় শীর্ষে মনোহরদীতে স্বপন ও বেলাবতে রিটন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত শিবপুরে দলীয় সিদ্ধান্ত অমান্য করে মনোনয়ন জমা নরসিংদীর মনোহরদীতে দোকান ভাড়ার চুক্তির টাকা ফেরত চেয়ে বিপাকে ইউপি সদস্য
গোল্ডেন এ্যাওর্য়াড পেলেন শিবপুর প্রেস ক্লাবের সভাপতি এস এম খোরশেদ আলম

গোল্ডেন এ্যাওর্য়াড পেলেন শিবপুর প্রেস ক্লাবের সভাপতি এস এম খোরশেদ আলম

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর কাকরাইলস্থ হোটেল অরনেটে শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ আয়োজিত বিশ্ব শান্তি দিবস- ২০২২ উপলক্ষে সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপএই এ্যাওয়ার্ড প্রদান করা হয়। এ্যাওয়ার্ড প্রদানের পূর্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে সাবেক তথ্য সচিব, বিটিআরসির চেয়ারম্যান ও সংগঠনের প্রধান উপদেষ্টা সৈয়দ মার্গুব মোর্শেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক নাসিম। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহমেদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহদুল হারুন,শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক লায়ন মজিবুর রহমান, ডাক্তার ও সমাজসেবক সামিনা আরিফ,মিডিয়া ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব শাহ আলম চুন্নু প্রমূখ।
উল্লেখ্য,সাংবাদিকতায় সততা,দক্ষতা ও দায়িত্বশীলতার আলো ছড়িয়ে মফস্বল সাংবাদিকতার মানোন্নয়ন এবং তৃণমূল সাংবাদিকদের ঐক্যবদ্ধ করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন এস.এম খোরশেদ আলম।তারই স্বীকৃতি স্বরুপ শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ তাকে এই সম্মাননা স্মারক দিয়েছেন।
তাছাড়াও তিনি একাধিক সামাজিক সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছেন।
পুরস্কার পেয়ে সাংবাদিক খোরশেদ আলম বলেন, এটি শুধুমাত্র আমার পুরস্কার নয়, এই পুরস্কার শিবপুরবাসীর ও উপজেলার সকল সাংবাদিক ভাইদের। এই সম্মাননা স্মারক পেয়ে আমি অত্যন্ত আনন্দিত। যারা আমাকে এই পুরস্কার দিয়ে সম্মানিত করেছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞ ও ধন্যবাদ জানাই।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD